Friday, September 11, 2020

আড়ষা থানার তানাসি গ্রামে মুন্ডু কেটে খুন আদিবাসী দম্পতি

খবর পুরুলিয়া 24x7
বাড়ি থেকে এক আদিবাসী দম্পতির মুণ্ডহীন দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো আড়ষা থানার তানাসি গ্রামে। জানা গেছে মৃত দম্পত্তির নাম পাতুই মাঝি (৬৫) ও তার স্ত্রী লসিক মাঝি (৫৫)।
                    সূত্রের খবর অনুযায়ী ওই দম্পতির তিন সন্তান থাকলেও ওই বাড়িতে একাই থাকতেন দম্পতি। বর্তমানে ওই দম্পতির দুই ছেলে মারা গেছেন। এদিন ঘটনার খবর পেয়ে ছোট ছেলে মুকুন্দ মাঝি থানায় আসেন। স্থানীয় বাসিন্দারা জানান আজ সকাল গড়িয়ে দুপুর হয়ে গেলেও ওই বাড়ি থেকে কোনো সাড়া শব্দ না মেলায় স্থানীয়রা থানায় খবর দেন। এবং আড়ষা থানার পুলিশ এসে মুন্ডুহীন দেহ দুটি উদ্ধার করে থানাতে নিয়ে যায়। তবে মৃতদেহ গুলির মুন্ডুর খোঁজ মেলেনি, জোর তল্লাশি শুরু করেছে আড়ষা থানার পুলিশ। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রীতিমতো ঘটনার জেরে এলাকায় আতঙ্কের ছায়া নেমেছে।
                   দম্পতির ছোট ছেলে মুকুন্দ মাঝি জানান একবার তার মাকে ডাইনি অপবাদ দিয়েছিল স্থানীয়রা, এ নিয়ে একটি ঝামেলা হয়েছিল জরিমানাও দিতে হয়েছিল ষোলআনা তে । এবং একবার কিছুদিন আগেই জমি সংক্রান্ত ঝামেলা হয়েছিল প্রতিবেশীদের সাথে তবে কি কারণে খুন হয়েছেন তার মা-বাবা আন্দাজ করতে পারছেন না তিনিও।
Thanks For Visit Our Channel

No comments:

Post a Comment